মেনু নির্বাচন করুন
পাতা

কী সেবা কীভাবে পাবেন

১। আর্বতক ঋণ কর্মসূচীর সেবা পেতে হলে নিবন্ধিত ক শ্রেণীভূক্ত সমবায় সমিতির যোগ্য সদস্যদের প্রার্থীত ঋণের ১০% শেয়ার, ১০% সঞ্চয়, জমা পূর্বক বৈধ কমিটি কর্তৃক পরিচারিত এবং সমিতির বার্ষিক নিরীক্ষা অবশ্যই সম্পন্ন করতে হবে। ঋণ ফর্ম ও যাবতীয় তথ্য অফিস চলাকালীন সময়ে উপজেলা  পল্লী উন্নয়ন  অফিসারের কার্যালয় থেকে সংগ্রহ করা যাবে। ( থেলাপী ঋণ তহবিল আদায় সাপক্ষে)

 

২। সদাবিক ঋন কর্মসুচীর আওতায় ঋণ সেবা পেতে হলে অবশ্যই স্বীকৃতি প্রাপ্ত দল  ও প্রকল্পের নীতিমালা অনুযায়ী যাবতীয় কর্মকান্ড সম্পন্ন করে নির্ধারিত ফর্মে  ঋনের আবেদন অফিস চলাকালীন সময়ে উপজেলা  পল্লী উন্নয়ন  অফিসারের কার্যালয় থেকে সংগ্রহ করা যাবে। ( থেলাপী ঋণ তহবিল আদায় সাপক্ষে)
 

৩। পল্লী প্রগতি প্রকণ্পের আওতায় ঋণ সেবা পেতে হলে প্রকল্পের নীতিমালা প্রতিপালন সাপক্ষে কেবল মাত্র  ১০ নং কড়লডেঙ্গা ইউনিয়নের স্থায়ী বাসিন্দা গন অফিস চলাকালীন সময়ে উপজেলা  পল্লী উন্নয়ন  অফিসারের কার্যালয় থেকে ঋণ ফর্ম সংগ্রহ করা যাবে। ( থেলাপী ঋণ তহবিল আদায় সাপক্ষে)।

 

৪। অসচ্ছল মুক্তিযোদ্ধা প্রকল্পের আওতায় মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের ঊক্ত প্রকল্পের আওতায় ঋন পেতে হলে সমিতির নীতিমালা অনুযায়ী প্রয়োজনীয় শর্ত পূরণ সাপেক্ষে ঋণ গ্রহনের সুযোগ বিদ্যমান আছে। আপনি এই ব্যাপারে বিস্তারিত জানতে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হইল।

 

৫। সমবায় সমিতির আওতায় সমিতি গঠন ও ঋণ সহায়তা সঙক্রান্ত বিষয়ে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হইল।


Share with :

Facebook Twitter